আহবান
- মৃণাল কানতি দাস - সওদাপাতি ২৮-০৪-২০২৪

আয়রে আমার সর্বনাশি, কাল বৈশাখি ঝড়,
তুই না এলে কে ভাঙিবে, আমার জীর্ণ ঘর।
জীর্ণ ঘরে চলছে কেবল,আলো-আধার খেলা
হতভাগার ভাগে এবার,ভেঙ্গে গড়ার পালা।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।